কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচন; সভাপতি-সম্পাদকসহ ১০টিতে আ’লীগ; ৫টিতে অন্যান্য

তাপস চন্দ্র সরকার।।
কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত লিটন-জাহাঙ্গীর প্যানেলের (সাদা দল) প্রার্থীরা নিরঙ্কুশ বিজয়ী হয়েছেন।

শুক্রবার (৮ মার্চ) সকালে ফলাফল ঘোষণা করা হয়। এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে ২০২৪-২৫ সেশনের ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাদা দলের সদস্যরা সভাপতি, সহ-সভাপতি (দুজন), সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, লাইব্রেরি সম্পাদক, আমোদ প্রমোদ সম্পাদক, আইসিটি সম্পাদক ও সদস্য পদে (দুইজন) নির্বাচিত হয়েছেন। মোট ১৫ পদের ১০টিতে জয় পেয়েছেন লিটন-জাকির প্যানেল। বাকি ৫টিতে জয়ী হয়েছেন প্রতিপক্ষ নীল দলের বিএনপি-জামায়াত সমর্থিত কামরুল-মিজান প্যানেলের প্রার্থীরা।

সাদা দলের বিজয়ীরা হলেন-সভাপতি পদে মো. মোস্তাফিজুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর আলম ভূইয়া এবং সহ-সভাপতি পদে মো. মাহবুব আলী ও মো. মুজিবুর রহমান বাহার। সহ-সাধারণ সম্পাদক পদে মো. জাকির হোসেন। লাইব্রেরি সম্পাদক পদে ফয়েজ আহমেদ। আমোদ প্রমোদ সম্পাদক পদে আছিয়া মাহজাবিন খান নিসু। আইসিটি সম্পাদক পদে মো. মহসিন ভূইয়া এবং সদস্য পদে মো. জাহাঙ্গীর আলম ও মাহাবুবুল আলম রিমন।

নীল দলের জয়ীরা হলেন- কোষাধক্ষ পদে কাজী মফিজুল ইসলাম। এনরোমেন্ট সম্পাদক পদে মো. মনির হোসেন পাটোয়ারী এবং সদস্য পদে মো. আবদুর রাজ্জাক, মো. আবু জাফর ও কামরুন নাহার।

নির্বাচন পরিচালনা করেন কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট আবু তাহের ও কার্যকরী কমিটির সদস্যরা।

পরে আদালত চত্বরে বঙ্গবন্ধুর মূর‍্যালে পুষ্পস্তবক অর্পণ শেষে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ. ক. ম বাহাউদ্দীন বাহারকে ফুলেল শুভেচছা জানান বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত “লিটন-জাহাঙ্গীর” প্যানেল থেকে বিজয়ী সকল নেতৃবৃন্দসহ আওয়ামী পন্থী প্রায় দুই শতাধিক আইনজীবী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page