কুমিল্লা সরকারি মহিলা কলেজের অফিস সহকারী হাবিবুর রহমান জাহিদের জানাজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সরকারি মহিলা কলেজের অফিস সহকারী কাম- কম্পিউটার অপারেটর হাবিবুর রহমান (জাহিদ) গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি …রাজিউন)।

তিনি কুমিল্লা মহানগর ১৩ নং ওয়ার্ড দক্ষিণ চর্থার খলিফা লিলু মিয়া সাহবের বড় ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি এক ছেলে এক মেয়ে, স্ত্রী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। মরহুমের জানাজার নামাজ সোমবার সকাল ১০টায় দঃ চর্থা হোচ্ছামিয়া লুৎফুরন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে টমছম ব্রীজ কবরস্থান দাফন করা হয়। মরহুমের জানাজার নামাজে মুসল্লীসহ শহরের গণ্যমান্য ব্যক্তির্গ শরিক হন। পরে বিশেষ মোনাজাতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়। আগামী বৃহস্পতিবার বাদ আসর কালুমিয়া জামে মসজিদে মরহুমের কুলখানী অনুষ্ঠত হবে।

হাবিবুর রহমান জাহিদের মৃত্যুতে শোক প্রকাশ করেন অধ্যক্ষ ও শিক্ষক পরিষদ, কর্মকর্তা কর্মচারীবৃন্দ- কুমিল্লা সরকারি মহিলা কলেজ, অধ্যক্ষ- কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ, সভাপতি- কুমিল্লা শিক্ষা বোর্ড কর্মচারী পরিষদ, মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ শহীদ, সোনালী ব্যাংক এসিয়োশন ও মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হাসান খসরু, ১৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন কাউসার, সাধারণ সম্পাদক কাইয়ুম খাঁন বাবুল, এলাকার যুব সমাজ, গোমতী টাইমস এর পরিবারের পক্ষ থেকে জেলা প্রতিনিধি নেকবর হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page