কুসিক ১৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে রাজিউর রহমান রাজিব মনোনয়নপত্র দাখিল করেন

কুমিল্লা প্রতিনিধি।
আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর ১৩ নং ওয়ার্ড দক্ষিন চর্থা এলাকার বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক মোঃ রাজিউর রহমান রাজিব কাউন্সিলর পদে মনোনয়ন পত্র দাখিল করেন।

১৬ মে সোমবার বেলা ২.৩০ মিনিটে কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে যান তিনি। পরে সহকারী রিটানিং কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন পাটোয়ারীর কাছে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিলের শেষে কাউন্সিলর প্রার্থী রাজিউর রহমান রাজিব বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডে উন্নয়নের ছোয়া লাগেনি। এই ওয়ার্ডের বাসিন্দার নাগরিক সুবিধা থেকে বঞ্চিত হয়ে আছে।

এ সময় কাউন্সিলর প্রার্থী রাজিউর রহমান রাজিব সাংবাদিকদের বলেন, এলাবাসীর দাবীর প্রেক্ষিতে আমি নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। অবহেলিত ১৩ নম্বর ওয়ার্ডকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত করে একটি মডেল ওয়ার্ড হিসেবে পরিনত করবো। এ এলাকার মানুষের দীর্ঘ দিনের ড্রেনেজ সমস্যা সমাধান করা হবে। এছাড়াও গত ১০ বছরে এ ওয়ার্ডে উন্নয়নের ছোয়া না লাগায় নানান সমস্যায় জর্জরিত। সিটি করপোরেশনের সহযোগীতা নিয়ে ওয়ার্ডেটিকে পরিকল্পতি ভাবে গড়ে তুলবো।

আমি এই ওয়ার্ডের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে চাই। অতীতে এই ওয়ার্ডের গরীব-দুঃখি মানুষের পাশে ছিলাম আগামীতেও তাদের পাশে থাকবো। আমি ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলে এই ওয়ার্ডটিকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো এসময় ১৩ নং ওয়ার্ডের গন্যমান্য ব্যাক্তিবর্গ সাধারণ ভোটার ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page