চাঁদপুরের কচুয়া বিশ্বরোডে সড়ক দুর্ঘটনায় ভিক্টোরিয়া কলেজের ২ শিক্ষার্থী নিহত।

ওমর আল জুনায়েদ।
আজ ২৫ নভেম্বর, বৃহস্পতিবার সকালে চাদঁপুর জেলার অন্তরগত কচুয়া বিশ্বরোডের দক্ষিণ পাশে বি আর টিসি বাস এবং সি এন জি’র মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত এবং ২ জন গুরুতর আহত। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন নিহতেরা হলেন, উর্মি মজুমদার (২৫) এবং রিফাত হোসেন। তারা দু’জনই কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মাস্টার্সের ছাত্র ছাত্রী। অপর জন চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়িই চাঁদপুরের কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলেই সাদ্দাম হোসেন এবং রিফাত মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় ৩ জনকে উপজেলা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় উর্মি মজুমদার। আহত অপর ২ জন ইব্রাহীম চিকিৎসাধীন রয়েছেন এবং চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

সকাল ৭.৩০ মিনিটে গৌরিপুর-হাজিগঞ্জ-কচুয়া সড়কের কড়ইয়া এলাকায় ডাঃ কাদিরের বাড়ীর সামনে ঢাকা গামী বিআরটিসি বাস এবং হাজীগঞ্জ গামী সি এন জি’র মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার জন্য স্থানীয়রা বেপরোয়া গতিকেই কারণ হিসেবে বলেছেন।

ঘটনার পরপরই এলাকায় শোকের মাতম দেখ দেয়। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান প্রতিক্রিয়া সহ শোকবার্তা ছড়িয়ে পড়ে। পাশাপাশি অনেকেই ঘটনার পরি প্রেক্ষিতে নিরাপদ সড়কের দাবিটি সামনে এনে যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন। কচুয়ার হাজী মোঃ শাহজাহান হোসেন নামের একজন জানান,কচুয়াতে এমন সড়ক দূর্ঘটনা নতুন নয়,তবে একসাথে এই প্রথম এত বেশি প্রাণহানি হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page