ডুসাডের উপজেলা ভিত্তিক ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

তোফায়েল আহমেদ তুহিন।।
ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব দেবিদ্বার (ডুসাড)- এর উদ্যোগে দেবিদ্বার উপজেলায় ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার ফাইনাল রবিবার (২৭ ডিসেম্বর) উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-০৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

ডুসাডের সভাপতি ফাহাদ বিন আব্দুল হাকিমের সভাপতিত্বে জাকারিয়া তুষারের উপস্থাপনায় এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রাজী মোহাম্মদ ফখরুল বলেন, “দেবিদ্বারে ডুসাডের নেতৃত্বে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার আয়োজনের ফলে শিক্ষার্থীদের মধ্যে পড়ালেখার প্রতি স্পৃহা তৈরি হবে। এই করোনা মহামারীর মধ্যেও ডুসাড সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে গ্রামপর্যায়ে ছাত্র-ছাত্রীদের মেধা অন্বেষণে কাজ করে যাচ্ছে। আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে তাদেরকে ধন্যবাদ জানাই। আমি আশা রাখবো প্রতিবছর দেবিদ্বার উপজেলা থেকে যে পরিমাণ শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পায় ; ডুসাডের এমন উদ্যোগের ফলে পরবর্তীতে তা আরো বৃদ্ধি পাবে”

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাকিব হাসান, দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল চৌধুরী, চেয়ারম্যান সোহরাব হোসেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল আমিন, যুবলীগের সাধারণ সম্পাদক ভিপি বাবুল হোসেন রাজু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী জি এস মান্নান মোল্লা, সাবেক ছাত্রনেতা প্রভাষক সাইফুল ইসলাম শামীম, জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page