ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের ১১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার “ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদ”র ১১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্টবিজ্ঞান বিভাগের (স্নাতকোত্তর পর্ব) ছাত্র তামজিদ হোসাইনকে সভাপতি ও ঢাকা কলেজের পরিসংখ্যান বিভাগে (স্নাতক ৪র্থ বর্ষ) ছাত্র মেহেদী হাসান তানজীমকে সাধারন সম্পাদক করা হয়।

শুক্রবার সন্ধ্যায় “ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদে বর্তমান সভাপতি মোঃ সোহাগ রানা ও সাধারন সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি গঠনের তথ্য জানানো হয়।

“ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদের নতুন নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোমেন সরকার, মেহেদী হাসান জয়, আমিন আহমেদ, মির্জা রাকিব, মানিক মিয়া, এ.এম নাছির উদ্দিন, শাকিল আহমেদ, বাহাউদ্দিন খান, মাহমুদুল হাসান সোহাগ, সিদ্দিকুর রহমান সজল, আবু বক্কর সিদ্দিক, সাইফুল ইসলাম রাফি, রুবেল সরকার, রাজু মিয়া, ইব্রাহিম খলিল, সাজ্জাদ কামাল রিয়াদ, রায়হান আলম, আর এইচ রাজু, ইমন হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক ছোটন আহমেদ, সাহাব উদ্দিন বিজয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী বিশ্বজিৎ ভৌমিক, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক রিদয় হাসান, রাজিবুল হাসান, শিক্ষা ও গবেষণা সম্পাদক আরিফ মিয়া, উপ- শিক্ষা ও গবেষণা সম্পাদক মোহাম্মদ রাব্বি, হেলাল আহমেদ।

সাংস্কৃতিক সম্পাদক রুহুল আমিন, উপ- সাংস্কৃতিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ মাসুদ, সাখাওয়াদ হোসেন, ক্রিড়া ও সম্পাদক রিদয় খান, ইপ- ক্রিড়া ও সম্পাদক আশিকুল হক, আপ্যায়ন সম্পাদক মাকসুদ ইর রশীদ, উপ-আপ্যায়ন সম্পাদক সোহাগ আহমেদ, সৌরভ ভদ্র, সমাজসেবা সম্পাদক মেহেদী হাসান ফয়সাল, উপ-সমাজসেবা সম্পাদক সোহাগ আহমেদ। তথ্য ও গবেষনা সম্পাদক হাসিবুল হাসান সজল, উপ-তথ্য ও গবেষনা সম্পাদক সোহাগ হোসেন, রাজু, ছাত্রী বিষয়ক সম্পাদক মারিয়া নাহার, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক সাদিয়া আফরিন, তানহা আফরোজ, ইউনিয়ন বিষয়ক সম্পাদক সঞ্জয় চন্দ্র দেব, উপ-ইউনিয়ন বিষয়ক সম্পাদক রিদয়, রিফাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দিপু বনিক, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক উম্মে ছালমা মিম।

কার্যকরী সদস্যরা হলেন, রাসেল, পফ্ফার, নূরে আলম, শাহ্ পড়ান, জায়েদুল ইসলাম শওকত, শাহিন, ইমাম, সাদেক, ইমরান, যোবায়ের, জয় চন্দ্র ও নজরুল ইসলাম প্রমূখ। আজীবন সদস্য করা হয়েছে ৬ জনকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page