তথ্য অপব্যাখ্যা ও তথ্য গুজব চক্রান্তকারীরাদের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ বিজ্ঞপ্তি

সম্মানিত কুমিল্লা বাসী ও কুমিল্লা জেলার সম্মানিত সকল প্রশাসন সহ সকলের সুদৃষ্টি কামনা করে জানাচ্ছি, আমি মওদুদ আবদুল্লাহ প্রকাশে শুভ্র( ৩৬), [ বি বি এ, এম বি এ, এল এল বি], পেশা: শিক্ষানবিশ আইনজীবী( কুমিল্লা জেলা আইনজীবী সমিতি), মাসিক মানবাধিকার খবর-ব্যুরো চীফ( কুমিল্লা), আইন সেবা পরামর্শ কেন্দ্র প্রতিষ্ঠাতা, মানবাধিকার কর্মী, মেসার্স মওদুদ ভ্যারাইটিস কনস্ট্রাকশন স্বত্বাধিকারী, আমার বানিজ্যিক প্রতিষ্ঠান দ্বয় লাইসেন্স প্রাপ্ত ও সরকারকে নিয়মিত আয়কর প্রদান করে আসছি।

আমার পিতা: আব্দুল ওয়াদুদ ভুইয়া (৭৬), পেশা: কুমিল্লা পি টি আই সরকারি স্কুলের অবসর প্রাপ্ত শিক্ষক, মাতা: হালিমা বানু( ৭৪), পেশা: কুমিল্লা নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষিকা। বিগত ২ ( দুই) মাস ধরে কিছু তথ্য অপব্যাখ্যাকারী ও তথ্য গুজব কারী ব্যক্তি বিশেষ আমার ও আমার প্রতিষ্ঠান ভাবমূর্তি নষ্ট করার জন্য ও সুনাম বিনস্ট করার জন্য প্রতিনিয়ত চেস্টা করে আসছে। তার পাশাপাশি কিছু সংখ্যক লোকজন হিংসা পোষন করে আমার পিছনে নানা বিধ তথ্য অপ প্রচার করে আসছে, আমি আমার জীবন জীবিকা নির্বাহ অক্ষম করার লক্ষে এবং আমার ব্যক্তিগত শুরু করে পারিবারিক ভাবে বিভিন্ন মহলে তথ্য গুজব সহ তথ্য প্রযুক্তির মাধ্যমে আমার ফেইসবুক আই ডি থেকে শুরু করে আমার ব্যবহৃত নাম্বার যাহাতে হোয়াটসঅ্যাপ রয়েছে হ্যাকড করছে।

আমার সার্বিক ক্ষয়ক্ষতি করার জন্য এবং আমার পরিবারের সম্মান ক্ষুন্ন করার জন্য গুজব কারীরা কুমিল্লা শহরের বিভিন্ন এলাকায় ও পাড়া মহল্লায় আমাকে নিয়ে ভিত্তিহীন অপ প্রচার করে আমাকে প্রতিনিয়ত আমার কাজে ব্যাঘাত সৃষ্টি করছে, তৈরি করছে জটিলতা। শুধু তাই নয় আমার সাথে আওয়ামী লীগের সনাম ধন্য ও শ্রদ্ধাভাজন ব্যক্তিদের সাথে এবং অনেক সরকারি পদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক নষ্ট করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করে আমার সাথে ও আমাকে টার্গেট করে আমার পরিবার এর সাথে দূরত্ব তৈরি করে আমি সহ আমার পরিবারকে বিপদে ফেলার চেষ্টা করে আসছে।

আর আমাকে সহ আমার পরিবার পরিজন সদস্য গন দের বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ অথবা বাংলাদেশের বিভিন্ন এলাকার আদালত ও থানা থেকে চক্রটি নিজেরা বাদী হয়ে অথবা অন্য কাউকে বাদী বানিয়ে মিথ্যা মামলায় জড়িয়ে এক তরফা তদন্তবিহীন ম্যান মেইকিং মামলা দিয়ে আমার ও আমার পরিবার ক্ষয় ক্ষতি করবে।অতীতেও একটি ওয়ারেন্ট দেখায়। যাহা কুমিল্লা পুলিশ সুপার নিকট লিখিত আবেদন স্মারক নাম্বার -৮৬৯৬/m, তারিখ:২৭.০৮.২০২৩ ইং।ইহা পুলিশ সুপার কুমিল্লা, কোতোয়ালি সদর মডেল থানার অফিসার ইনচার্জ মাধ্যমে তদন্ত হয়, উক্ত তদন্তের আয়ু তদন্ত আয়ু তদন্ত তাহলে প্রমাণিত হয় একটি মিথ্যা বানোয়াট ওয়ারেন্ট, হাজার জালিয়াতির মাধ্যমে সৃজিত হয়। উক্ত তদন্ত প্রতিবেদন কুমিল্লার কোতোয়ালি সদর মডেল থানার স্মারক নাম্বার-৮৬৯৬, তারিখ:১৪.০৯.২০২৩ইং।

বর্তমানে আমি সহ আমার পরিবার পরিজন সদস্যদের যেকোনো ধরনের দুর্ঘটনা, ষড়যন্ত্র ও চক্রান্তমুলক যে কোন ক্ষতি এড়াতে আমি আমি ও আমার পরিবার পরিজনের আইনগত আত্মরক্ষা ও প্রশাসনিক সুরক্ষা – নিরাপত্তা কল্পে কুমিল্লা কোতোয়ালি সদর মডেল থানাতে অনলাইনে জি ডি করি।উক্ত জি ডি নাম্বার-১৮৬২, তারিখ:২১.১০.২০২৩ ইং। সাংবাদিক সম্মেলন করে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী সহ সকল এখতিয়ার সম্পন্ন মন্রনালয়, পুলিশ প্রধান, র‍্যাব প্রধান, জাতীয় মানবাধিকার কমিশন, বাংলাদেশ প্রেস কাউন্সিল এর চেয়ারম্যান, ডি জি এফ আই প্রধান, এন এস আই কুমিল্লা পরিচালক, র‍্যাব -১১ কুমিল্লা কোম্পানি কমান্ডার বরাবরে উক্ত যে কোন ধরনের চক্রান্ত সহ যে কোন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা প্রতিকারের আবেদন জানাই সংযোগটি সকল প্রমাণপত্রাদি নথি দিয়ে। অতঃপর উক্ত সকল জটিলতা বিষয়ক বাংলাদেশের সকল স্তরের জনগণের দৃষ্টি আকর্ষণকল্পে জাতীয়, স্থানীয় ও অন লাইন পত্রিকা গুলোতে প্রকাশিত করা হয় সহ কুমিল্লার বেশ কিছু অনলাইন টিভি চ্যানেলেও বিস্তারিত প্রেস ব্রিফিং করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page