বরুড়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত স্বাস্থ্য কর্মকর্তার যোগদান

বরুড়া প্রতিনিধিঃ
কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল যোগদান করেন ৬ অক্টোবর বুধবার সকাল ১০টায়।তার গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার বরিশল গ্রামে।

তিনি কুমিল্লা জিলা স্কুল থেকে এসএসসি , কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি , সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে এমবিবিএস পাস করেন। ২৮ তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১০ সালের ১লা ডিসেম্বর স্বাস্থ্য ক্যাডারে যোগদান করেন।ইতোপূর্বে তিনি কুমিল্লা ব্রাক্ষণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কুমিল্লা, কুমিল্লা সদর হাসপাতাল, হোমমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,কুমিল্লা, শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সুনামগঞ্জ ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন পদে কর্মরত ছিলেন। স্বাস্থ্য অধিদপ্তরের ০৩/১০/২০২১ খ্রিঃ আদেশে কুমিল্লা বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে পদায়িত হয়ে ৬ অক্টোবর বুধবার উক্ত পদে যোগদান করেন।

বরুড়া উপজেলাবাসীর স্বাস্থ্য সেবা নিশ্চিতকল্পে তিনি মাননীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ বরুড়া উপজেলার আপামর জনগণের সহায়তা চান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page