বরুড়ায় উৎসব মুখর পরিবেশে কোভিট-১৯ টিকা দান কর্মসূচি পালিত

আরাফাত হোসেন, বরুড়াঃ
কুমিল্লার বরুড়ায় দিনব্যাপী উৎসব মুখর পরিবেশে কোভিট-১৯ টিকা দান কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারী) সারা দেশের ন্যায় বরুড়া উপজেলায় এক দিনে এক কোটি টিকা দান কর্মসূচির আলোকে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কোভিট-১৯ টিকা দান কর্মসূচি উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বরুড়া উপজেলা প্রশাসন ও পৌরসভার সার্বিক সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র, কমিউনিটি ক্লিনিক, বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র টিকাদান কর্মসূচী চলে।

এই বিষয়ে বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ কামরুল হাসান কুমিল্লা নিউজ প্রতিবেদককে জানান বরুড়া উপজেলা,পৌরসভায় ১২-১৭ বছর বয়সীদের জন্য ১ টি কেন্দ্র উপজেলায় মোট ৫৪ টি কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ২০ হাজারা ৬ শত ২২ জনকে করোনার ১ম ডোজ টিকা প্রদান করা হয়েছে।

তিনি আরো বলেন সরকারের ঘোষণা অনুযায়ী বরুড়া উপজেলা ও পৌরসভা কর্তৃপক্ষের সহযোগিতায় উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা সহ বিভিন্ন ওয়ার্ডের ৫৪ টি টিকা কেন্দ্রে করোনা ভ্যাকসিন টিকা প্রদান করা হয়। এতে ১২ থেকে ১৭ ও ১৮ বছরের উর্ধ্বে শিক্ষার্থী সহ জন সাধারণের মাঝে উৎসব মুখর পরিবেশে করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে। এতে সকল টিকা গ্রহীতাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page