বাবার জন্য নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন ব্যারিস্টার নাজিয়া হাসেম

মোঃ বাছির উদ্দিন।।
বাবার জন্য ভোট চেয়ে নৌকা মার্কার গনসংযোগে মাঠ চষে বেড়াচ্ছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি’র কন্যা ব্যারিষ্টার নাজিয়া হাসেম তানজি।

তফসিল ঘোষণার পর থেকে বুড়িচং-ব্রাহ্মণপাড়ার প্রতিটি পাড়া-মহল্লা থেকে শুরু করে ওয়ার্ড ইউনিয়ন, গ্রামাঞ্চলে ঘুরে বেড়াচ্ছেন সাংসদ কন্যা।

বাবার জন্য ভোট প্রার্থনা করে বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ করে আসছেন। বাবা অসুস্থ থাকায় নৌকার হাল ধরেছেন তারই কন্যা ব্যারিষ্টার নাজিয়া হাসেম তানজি।

আসছে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে পাশ করার লক্ষে কাজ করছেন তিনি। এছাড়া নৌকা প্রতিকের কর্মী ও সমর্থকরা তার সাথে কাজ করছেন। ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দরা নৌকাকে বিজয়ী করার লক্ষে দিনরাত মাঠে সভা সমাবেশ করে যাচ্ছেন।

দিনদিন নৌকা প্রতিকের বিজয়ী করার সম্মত জানিয়ে যাচ্ছেন সাধারণ জনগন। সাধারণ জনগনের সাথে কথা বলে জানা যায়, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি বিজয়ী হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page