বিনয় মানুষের বড় সম্পদ- কুমিল্লা জেলা প্রশাসক

।।মাহফুজ নান্টু।।
একজন মানুষের জীবনে বিনয় হচ্ছে সবচেয়ে বড় সম্পদ। প্রজাতন্ত্রের চাকরীতে বিনয়ী কর্মকর্তা-কর্মচারী যারা রয়েছেন তারা যখন বিনয়ের সাথে সেবা গ্রহীতাদের সেবা প্রদান করেন তারা অনুসরণীয়-অনুকরনীয় হয়ে থাকেন। সোমবার বিকেলে কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে ৬৫ জন কর্মচারীর বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, বক্তব্য রাখেন স্থানীয় সরকার কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মোঃ শওকত উসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাঈন উদ্দিন, ব্রাহ্মনপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সেলিম শেখ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম মোস্তাফিফজুর রহমান।

প্রশাসনিক কর্মকর্তা মোঃ সাহেব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিদায়ী সহকর্মীদের সুস্থ জীবন কামনা করে বক্তব্য রাখেন কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি আবু হানিফ, সাধারন সম্পাদক মোঃ আরিফুর রহমান, জেলা নাজির মোঃ ইমাম উদ্দিন ইউসুফ মজুমদারসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করা হয়। এছাড়াও কর্মরত ও অবসরে যাওয়ার পরে মৃত্যুবরণ করা ১৫ জন কর্মচারীর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, গত এক বছরে বিভিন্ন সময়ে জেলা উপজেলা পর্যায়ে অবসর গ্রহণ করে। যার মধ্যে ১৫ জন মৃত্যুবরণ করেন। ওই ৬৫ জন কর্মচারীকে বিদায় জানাতেই সংবর্ধনা দেয়া হয়।

বিদায় সংবর্ধনার পরে অবসরপ্রাপ্ত কর্মচারীদের হাতে ফুল, কোরআন শরিফ, জায়নামাজ ও ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়। এ সময় আবেগআপ্লুত কর্মচারীরা এমন সুন্দর আয়োজনে বিদায় জানানোর জন্য জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page