বুড়িচংয়ের বাকশীমুলে ফ্রিজ কাপ শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়নের বাকশীমুল গ্রামে বাকশীমূল বিদ্যানন্দন সামাজিক সংস্থার উদ্যোগে ফ্রিজ কাপ শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় বিজয়ী হন মোঃ শাকিল এবং রানার্সআপ হয় মোঃ নাছির।

বিকালে ঐতিহ্যবাহী বাকশীমুল বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে বাকশীমুল ইউপি চেয়ারম্যান মোঃ আবদুল করিম এর সভাপতিত্বে মাহবুবুর রহমান (৪ নং ওয়ার্ড মেম্বার)এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও সাবেক বুড়িচং উপজেলা চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সভাপতি বুড়িচং উপজেলা কৃষক লীগ হাজী মফিজুল ইসলাম, সভাপতি বাকশীমুল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি হাজী আব্দুর রশিদ, সাবেক মেম্বার মোঃ আয়েত আলী, মোঃ খোরশেদ আলম (ঠিকাদার), বাকশীমুল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুতসাহী সদস্য মোঃ আবুল কালাম আজাদ, বিশিষ্ট সমাজ সেবক মোঃ জয়নাল হোসেন শামীম, সত্বাধিকারী আনাস ট্রাভেলস ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ মনির হোসাইন, সমাজ সেবক আমজাদ হোসেন, সমাজ সেবক জুবায়ের হোসেন, সমাজ সেবক সাইফুল ইসলাম স্বপন,বাকশীমুল ইউনিয়ন সংরক্ষিত মহিলা আসনের মেম্বার মোসাঃ শিল্পী আক্তার, মোসাঃ ইয়াসমিন, মোসাঃ রিংকু আক্তার প্রমুখ।

প্রধান অতিথি সাজ্জাদ হোসেন গুরুত্বপূর্ণ রাখেন। তিনি বলেন খেলাধুলায় মনোনিবেশ থাকলে মাদক থেকে দূরে থাকা যায়। পড়ালেখা ও ভালো হয়। এবং এ ধরনের উদ্যোগ যারা নিচ্ছে তাদেরকে স্বাগত জানিয়েছেন। আগামী ইউপি নির্বাচনে সকলের গ্রহণ যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী করার জন্য ঘোষণা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১