ব্রাহ্মণপাড়ায় পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার নিশ্চিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

গত ২ মে (বৃহস্পতিবার) উপজেলা নির্বাহী অফিসার স.ম.আজহারুল ইসলাম ও সহকারি কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথা উপজেলার সাহেবাবাদ ও সদর ইউনিয়নে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে।

এসময় পাঁচটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করে। উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, গত ২ মে (বৃহস্পতিবার) উপজেলা নির্বাহী অফিসার স.ম.আজহারুল ইসলাম সাহেবাবাদ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

এসময় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার নিশ্চিতে তিনটি প্রতিষ্ঠানকে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার বিধিমালা ২০১৩ এর অধীনে জরিমানা করেন।

এছাড়া একইদিন সহকারি কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথা সদর ইউনিয়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অভিযানে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার নিশ্চিতে দুইটি প্রতিষ্ঠানকে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার বিধিমালা ২০১৩ এর অধীনে জরিমানা করেন।

পাঁচটি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেন এবং ভবিষ্যতের জন্য সতর্ক করে দেন। ভবিষ্যতে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও প্রশাসন সূত্রে জানা যায়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page