ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিশু সাদ; উন্নত চিকিৎসায় সাহায্যের আবেদন পরিবারের

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার এক অসহায় বাবা সন্তানের জটিল রোগের চিকিৎসা ব্যয় সারাতে হিমশিম পোহাচ্ছেন। মাত্র চার বছর বয়সী একমাত্র পুত্র সন্তানের ব্লাড ক্যান্সারের উন্নত চিকিৎসার জন্য তার বাবা-মা সাহায্যের হাত বাড়িয়েছেন দশের দুয়ারে।

কুমিল্লা দেবিদ্বার উপজেলার ধামতি গ্রামের পোষাক শ্রমিক শফিকুল ইসলামের এক ছেলে ও এগার মাস বয়সী এক মেয়ে নিয়ে ছোট্ট সংসার। সাড়ে তিন বছর বয়সে ছেলে তাসিন আহমেদ সাদ’র শারিরিক অবস্থার অবনতি দেখে তার বাবা-মা তাকে একটি প্রাইভেট হাসপাতালের চিকিৎসকের কাছে নিয়ে যান। প্রাথমিক অবস্থায় সাদ’র শরীরে ধরা পড়ে ব্লাড ক্যান্সারের বিষয়টি। ছয় মাস আগে সাদ’র শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ার পর থেকে নিজেদের সামান্য আয় দিয়েই শুরু করেন সন্তানের জটিল রোগের চিকিৎসা। কিন্তু আর পারছেন না পোষাক শ্রমিক শফিকুল।

বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পেডিয়াট্রিক হেমাটোলজি এন্ড অনকোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জোহরা জামিলা খানের তত্ত্বাবধানে চলছে শিশু সাদ’র চিকিৎসা। চিকিৎসকরা জানিয়েছেন, ব্যয়বহুল এ চিকিৎসার খরচ পড়বে প্রায় ১৫ লাখ টাকা। এদিকে গত ছয় মাসে সন্তানের চিকিৎসার প্রথম ধাপ সম্পন্ন করতে প্রায় পাঁচ লাখ ব্যয় করেছেন। আরও প্রয়োজন দশ লাখ টাকা।

একমাত্র ছেলের উন্নত চিকিৎসার জন্য দেশ-বিদেশের সকল হৃদয়বান দানশীল ব্যক্তির আর্থিক সহযোগিতা কামনা করেছেন ব্লাড ক্যান্সারে আক্রান্ত সাদ’র অসহায় বাবা-মা। আর্থিক সহযোগিতা তার পিতার ০১৭৫৮৭২৭১৩৬ বিকাশ নম্বরে অথবা মো. শফিকুল ইসলাম, সঞ্চয়ী হিসাব নং-২১৬১০৩৯৫০৯১, ডাচবাংলা ব্যাংক লিমিটেড, জামগড়া-আশুলিয়া শাখা, ঢাকা বরাবর পাঠানোর অনুরোধ জানিয়েছেন শিশুটির পরিবার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page