ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

মোঃ জহিরুল হক বাবু।।
কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ও অংগসংগঠন। সোমবার বিকেল সাড়ে তিনটায় নগরীর টাউন হলে বিক্ষোভ সমাবেশ শেষে একটি মিছিল নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পূর্ব নির্ধারিত সময়ের আগে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড-খন্ড বিক্ষোভ মিছিল টাউন হল মাঠে প্রবেশ করতে থাকে। পাশাপাশি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা তাদের নেতৃত্বে মিছিল নিয়ে সমাবেশে অংশ গ্রহণ করে। এ সময় একে একে মঞ্চে উঠেন মহানগর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বিক্ষোভ সমাবেশ শেষে একটি প্রতিবাদ মিছিল নগরীর টাউনহল থেকে বের হয়ে মনোহরপুর, রাজাগঞ্জ, মোগলটুলি, সার্কিট হাউজ ঈদগাহ ও নিউমার্কেট হয়ে আবার টাউনহল মাঠে এসে শেষ হয়। মিছিলে নেতাকর্মীরা মামুনুল হক ও জোনায়েদ বাবুনগরীর ব্যাঙ্গত্বক ফেস্টুন নিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, সহ-সভাপতি এড. জহিরুল ইসলাম সেলিম, আতিকুল্লাহ খোকন, সহ-সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, ভাইস চেয়ারম্যান হোসনেয়ার বকুল।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াসের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদি, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুক, যুগ্ম আহ্বায়ক নাইমুল হক হিমেল, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা কাজি আবু সায়েমসহ অন্যান্য নেতাকর্মীরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page