মুরাদনগরে পুলিশের অভিযানে গরুসহ দুই চোর আটক

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাংগরা বাজার থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ২ জন সদস্য, ১টি ষাড় গরু ও তাদের ব্যবহৃত পিকআপ ভ্যান উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ২১/০২/২০২২ইং বাংগরা বাজার থানা পুলিশের এসআই কাজী শাহনেওয়াজ সঙ্গীয় ফোর্স নিয়ে টনকী ইউনিয়নের চৈনপুর পূর্ব পাড়া কবরস্থানের পাশ থেকে অভিযান চালিয়ে আন্তঃজেলা গরু চোর চক্রের ২জন সদস্যকে আটক করেন। এ সময় স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ১টি ষাড় গরু ও চোর চক্রের ব্যবহৃত একটি পিকআপ ভ্যান (কুমিল্লা-ন ১১-০০৫৮) গাড়ীটি উদ্ধার করা হয়।

আটককৃত আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য হলেন মুরাদনগর উপজেলার মেটংঘর গ্রামের দুলাল মিয়ার ছেলে আল-আমিন (২৭) এবং দেবিদ্বার উপজেলার মির্জাপুর গ্ৰামের মজিব মিয়ার ছেলে মোঃ সোহাগ (২১)।

উদ্ধারকৃত চুরি হওয়া গরুর মালিক টনকী গ্রামের তোফায়েল মিয়ার স্ত্রী সাহেনা খাতুন বাদী হয়ে বাংগরা বাজার থানায় আটককৃত চোরদের নামে পেনাল কোড ৩৮০/৪১১/৪৫৭ ধারায় (নং ০৬/২২) মামলা করেন।

বাংগরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান: আটককৃত আন্তঃজেলা দুই চোর চক্রের সদস্যকে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণ করেন। আসামীদের মধ্যে আল-আমিনের নামে থানায় পূর্বে একাধিক চুরির মামলা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page