স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উওরন; মুরাদনগর উপজেলায় র‍্যালী ও আলোচনা সভা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ, বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুরাদনগর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠান ও বর্ণাঢ্য র‍্যালী ও শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার বিকেলে মুরাদনগর উপজেলার প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা অভিষেক দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ০৩ মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

উক্ত অনুষ্ঠানে বাঙ্গরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দীন এর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ নাজমুল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা সহকারী অফিসার মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

প্রধান অতিথি সভায় বক্তব্য বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।
এসময় বক্তারা আরো বলেন সরকারের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা এবং টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করা আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page