স্বাস্থ্যবিধি মেনে ভিক্টোরিয়া অর্নাস ১ম বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত

ওমর আল জুনায়েদ, কুভিক প্রতিনিধি।।
দীর্ঘ দেড় বছর পর শনিবার থেকে শুরু হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় সন্মান প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষা। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহন করছে শিক্ষার্থীরা। সকাল ৯টা থেকেই কলেজ সংগঠন রোভার স্কাউট, বিএনসিসি, রেড ক্রস কর্মীরা শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি পালন ও আসন খুঁজে পেতে সহায়তা করেন।

মাস্ক বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ, তাপমাত্রা নির্ণয় ও সামাজিক দূরত্ব নিশ্চিত করাসহ নানা রকম উদ্যোগ ছিল চোখে পড়ার মতো। কুমিল্লা সরকারি কলেজ থেকে পরীক্ষা দিতে আসা শিক্ষার্থী সাইদুল আমিন জানান, কলেজ কর্তৃপক্ষের নানা রকম স্বাস্থ্যবিধি ও সংগঠনসমূহের সহায়তা ছিল প্রশংসনীয়।

শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান বলেন, গতকাল থেকে শুরু হয়েছে সম্মান ১ম বর্ষের চূড়ান্ত পরীক্ষা চলবে আগামী ১৮ ডিসেম্বর পর্যন্ত। করোনা মহামারীর কথা মাথায় রেখে ভিক্টোরিয়া কলেজ পরীক্ষার নেয়ার সকল প্রস্তুতি গ্রহন করেছে। এক্ষেত্রে শতভাগ স্বাস্থ্য বিধি মানাসহ সব ধরণের করোনা প্রতিরোধী উপকরণের ও পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী যথাযথ স্বাস্থ্য বিধি মেনেই পরীক্ষা নেয়া হচ্ছে। সকাল থেকে আমাদের কলেজ সংগঠনগুলো দায়িত্ব পালন করছে। শিক্ষার্থীরা সুষ্ঠুভাবে যেন পরীক্ষা দিয়ে বাসায় ফিরতে পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page