হোমনায় জনশুমারি ও গৃহগণনা বাস্তবায়নে সভা অনুষ্ঠিত

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায়’‘জন শুমারি আয়োজন, সমৃদ্ধ উন্নয়ন’ এই পতিপাদ্যকে সামনে রেখে জনশুমারি ও গৃহগণনা-২০২২ বাস্তবায়ন কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মে) সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, এসিল্যান্ড মো. মিজানুর রহমান, ওসি মো. সাইফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোহাস্মদ আব্দুস ছালাম সিকদার, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদুল হাসান, শিক্ষা কর্মকর্তা মো. আহাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শাহেনুর মিয়া,হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার,সাংবাদিক মো. কামাল হোসেন প্রমূখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দফতরের কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।

জনশুমারি ও গৃহগণনা বাস্তবায়নের লক্ষ্যে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মো. মিজানুর রহমান। তিনি বলেন, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবাযনাধীন জন শুমারি তথ্য সংগ্রহ কার্যক্রম প্রথম বারের মতো ডিজিটাল ডিভাইস ট্যাব ব্যবহার করে কম্পিউটারের সহায়তায় আগামী ১৫ জুন থেকে ২১ জুন দেশব্যাপী চলবে জনশুমারি ও গৃহগণনা কর্যক্রম ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page