২৩ দিনেও গ্রেপ্তার হয়নি দাউদকান্দিতে পুলিশের উপর হামলাকারী দেলোয়ার

দাউদকান্দি প্রতিনিধি।।
গ্রেপ্তার এড়াতে পলাতক রয়েছেন দাউদকান্দিতে বিএনপির দেলোয়ার হোসেন নামের এক ফার্নিচার ব্যবসায়ী।

তিনি দাউদকান্দি উপজেলার জিআর ৩৩/৩৪১ নং মামলার এজাহার ভুক্ত আসামি।

ওই মামলার এজাহার সূত্রে জানা যায়, দেশব্যাপী বিএনপি জামাতের অবরোধ কর্মসূচির প্রথম দিন ৩১অক্টোবর দাউদকান্দি উপজেলার শহিদনগর সোনালী আশ ফ্যাক্টরি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকা মুখী সড়কে পুলিশের সাথে সংঘর্ষে জরায় বিএনপির নেতা কর্মীরা।

সংঘর্ষ চলাকালীন পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ ও একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটায় তারা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত ককটেল ও তিনটি বিস্ফোরিত ককটেলের খোসা সহ বিভিন্ন আলামত সংগ্রহ করে দাউদকান্দি মডেল থানা পুলিশ।

এ ঘটনায় দাউদকান্দি মডেল থানার সাব ইন্সপেক্টর মোঃআশরাফুল ইসলাম বাদী হয়ে জিয়ার মামলাটি দায়ের করেন।

মামলার এফ আই আর কপিতে দেখা যায়, উক্ত ঘটনায় দাউদকান্দি উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা জড়িত থাকায় ৬জন নামীয় ও ৭০ থেকে ৮০ জনকে অজ্ঞাত আসামি করা হয় ।

মামলার পর থেকেই পলাতক রয়েছেন একাধিক আসামী। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়, অত্র মামলার ৫নং আসামি দাউদকান্দি বাজারের সেগুন কাঠের ফার্নিচার ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে বিএনপি’র নাশকতায় আর্থিক যোগানদাতা হিসাবে একাধিক ফেসবুক আইডি থেকে দাবী করা হচ্ছে।

আইডি গুলো থেকে দেলোয়ার হোসেনের ছবি সহ পোস্ট করে এ দাবী করা হয়, একই সাথে দেলোয়ার হোসেন পলাতক রয়েছেন বলে দাবি করা হয়।

দেলোয়ার হোসেন দাউদকান্দির সদর উত্তর ইউনিয়নের বাহেরচর গ্রামের লতিফ ব্যাপারীর ছেলে। বর্তমানে তিনি দাউদকান্দি বাজারে ব্যবসা করার কারণে দাউদকান্দি বিশ্বরোড এলাকায় থাকেন বলে জানা যায়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page