আ.লীগের দলীয় মনোনয়ন ফরম নিলেন সাবেক ছাত্রলীগ নেতা দিদার

নিজস্ব প্রতিবেদক।
শূন্য হওয়া কুমিল্লা-৫ আসনের উপনির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম। আজ শনিবার সকালে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহের শেষে ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম বলেন, ‘আমি আওয়ামী পরিবারের সন্তান। জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম। জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল সিদ্ধান্তকে মাথা পেতে নিয়ে সবাইকে সাথে নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। তরুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে দেশরত্নের উন্নয়ননকে মানুষের মাঝে পৌঁছে দিতে চাই।’

এর আগে গতকাল থেকে দলীয় ফরম বিক্রি শুর’ করে আওয়ামী লীগ। গতকাল শুক্রবার প্রথম দিনে কুমিল্লা-৫ আসনের জন্য ৮জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেনÑকুমিল্লা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.সাজ্জাদ হোসেন স্বপন, সোনার বাংলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক সেলিম রেজা সৌরভ, প্রয়াত অ্যাডভোকেট আব্দুল মতিন খসর’র স্ত্রী সেলিমা সোবহান খসর।

ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর খান চৌধুরী, সেক্টর কমাণ্ডার ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ ঢাকা বিভাগের আইনবিষয়ক সম্পাদক ব্যরিষ্টার সোহরাব খান চৌধুরী, কুমিল্লা জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুল মমিন ফেরদৌস, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য হেলেনা জাহাঙ্গীর ও বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরিচালক এস এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page