ইতালির ব্রেসিয়ায় আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

ইতালি থেকে- সরকার মোখলেছুর রহমান।।
ইতালির ব্রেসিয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকি ও ইতালি আওয়ামীলীগ ব্রেসিয়া শাখার পূর্ণাঙ্গ কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার স্থানীয় একটি হলরুমে ব্রেসিয়া আওয়ামীলীগের সভাপতি মো কাজল মাদবর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামরুল হাসান সুমন এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানের আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধু সহ সকল মুক্তিযুদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগের সহ সভাপতি দীন মোহাম্মদ ,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইতালি আওয়ামীগের সহ সভাপতি শ্রী অনুপ কুমার ঘোষ ,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আব্দুর রব শুভ,ফারুক মুন্সী ,হেলাল মিয়া পলাশ ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রেসিয়া আওয়ামীলীগের প্রথম সদস্য রুবেল খান,সিনিয়র সহ সভাপতি মুজিবুর রহমান ,সহ সভাপতি রানা চৌধুরী ,সহ সভাপতি আব্দুস সাত্তার ,সহ সভাপতি শামীম মাঝি,রাবির হোসেন রবি,সদস্য জাবের আহমেদ খন্দকার, বাদশা বেপারী ,আমজাদ হোসেন ,গাউসুল আজম আমিন ,যুগ্ম সম্পাদক বাবু মৃধা ,কোষাদক্ষ মাহমুদুল হাসান মোহন,প্রচার সম্পাদক লিটন গোরাপি,সাংস্কৃতিক সম্পাদক গোপাল,দপ্তর সম্পাদক জসিম চৌধুরী প্রমুখ।
আলোচনা সভা শেষে ৭১ সদস্য বিশিষ্ট ইতালি আওয়ামীলীগ ব্রেসিয়া শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়,পরিচয় করিয়ে দেওয়া হয় এবং ফুল দিয়ে বরণ করেন অতিথিরা।

পরিচয় পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় ও অতিথি শিল্পীদের সংগীত নৃত্য পরিবেশনায় উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখে। পাশাপাশি স্থানীয় ব্যান্ড দলের সংগীতের মূর্ছনায় দারুন একটি সন্ধ্যা উপভোগ করেন প্রবাসী বাংলাদেশিরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page