কুবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ছাত্রলীগের দুই পক্ষে দুই দিনব্যাপী দফায় দফায় সংঘর্ষের ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশ সূত্রে এ তথ্য জানা যায়।

পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিতে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ও সিন্ডিকেট সদস্য ড. শেখ মকসেদুর রহমানকে আহ্বায়ক ও প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আওয়াল চৌধুরী, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান এবং বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান। কমিটিকে সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

তদন্ত কমিটির আহ্বায়ক ড. শেখ মকসেদুর রহমান বলেন, আমি এখনো কমিটির চিঠি হাতে পাইনি। চিঠি পেলে কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে বসে পরিকল্পনা করব ও পরবর্তী পদক্ষেপ নেব। সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বের করার জন্য সঠিক কর্মপন্থা বের করব।

প্রসঙ্গত, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কাজী নজরুল ইসলাম হলের নেতাকর্মীরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই দিনব্যাপী দফায় দফায় চলা এই সংঘর্ষে দুই পক্ষের ৩০ জন নেতাকর্মী আহত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page