কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মোঃ জহিরুল হক বাবু।।
পারিবারিক বিরোধের জেরে কুমিল্লার গোবিন্দপুর রেলগেট ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনা ঘটেছে। আজ সোমবার (২৮ আগষ্ট) বিকাল তিনটা নগরীর গোবিন্দপুর রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বড় ভাই জাহিদ পেশায় একজন সিএনজি চালক ছিলেন। ছোট ভাই মাসুম ওরফে বিচ্ছু মাদক অন্যান্য কারণে তার বড় ভাইয়ের কাছে প্রায়ই টাকা পয়সা চাইতো বলে তাদের মধ্যে বিরোধ চলছিল।

এরই সূত্র ধরে সোমবার দুপুরে জাহিদের বাড়িতে গিয়ে মাসুম বাকবিতণ্ডায় জড়ালে তাদের মধ্যে ঝগড়াঝাটি তৈরি হয়। তারা দুজন গোবিন্দপুর এলাকার মৃত আমিন মিয়ার সন্তান। ঘটনার পর থেকে মাসুম পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, জাহিদ কে ধারালো কিছু দিয়ে মাথায় এবং আঘাত করা হয়েছে। এছাড়া তার মাথায় পাথরের আঘাতে রক্তাক্ত হয়েছে বলে দেখা গেছে।

নিহত জাহিদের মেয়ে সনি আক্তার সুমাইয়া জানান, গোবিন্দপুর এলাকায় তাদের জায়গা সম্পত্তি ও বাড়ি নিয়ে জাহিদ ও মাসুমের প্রায়ই ঝগড়াঝাটি হত। সোমবার আমি অফিসে থাকাকালীন সময়ে স্থানীয়রা আমাকে ফোনে জানায় মাসুম আমার বাবাকে মেরে ফেলেছে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক রকিবুল ইসলাম (তদন্ত) রকিবুল ইসলাম জানান, জাহিদ ও মাছুম দুই ভাই ই মাদকাসক্তের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ রয়েছে। তারা সাজাপ্রাপ্ত হয়ে আবার ছুটেও এসেছে। তবে আজকের ঘটনা কি নিয়ে – তা তদন্ত চলছে। এছাড়া ঘটনাটি যেহেতু রেললাইনে সেহেতু জিআরপি পুলিশ এ বিষয়ে কাজ করছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page