কুমিল্লায় নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার; পাশেই ছিলো চিরকুট

মোঃ জহিরুল হক বাবু।।
শরীরে ক্যান্সার বাসা বেঁধেছে। চিকিৎসার খরচ চালানো নিয়ে সংশয় দেখা দেয়ায় ফাঁসিতে ঝুলে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। কেন আত্মহত্যা করেছে তার বিস্তারিত বর্ননা সম্বলিত একটি চিরকুট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা বুড়িচং উপজেলার ডুবাইরচর গ্রামে এ ঘটনা ঘটে।

২২ বচর বয়সী সুমাইয়া আক্তারের স্বামীর বাড়ি ঢাকার উত্তর বাসাবো এলাকায়। তার স্বামীর নাম নাছির উদ্দিন।

বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার উপপরিদর্শক রুহুল আমিন। পুলিশ কর্মকর্তা রুহুল জানান, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে ফাঁসিতে ঝুলানো গৃহবধূর লাশ উদ্ধার করি। তার পাশেই একটি চিরকুট পেয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।ময়নাতদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর সঠিক কারন জানতে পারবো।

চিরকুটে সুমাইয়া লেখেন তার শ্বশুরবাড়ির লোকজন ভালো ছিলো। গত ১৫ দিন আগে দেবরকে নিয়ে বাবার বাড়িতে আসেন। অসুস্থ হওয়ায় ডাক্তার দেখান। রিপোর্টে ক্যান্সার ধরা পড়ায় সুমাইয়া আত্মহত্যা করেন। সুমাইয়া চিরকুটে আরো উল্লেখ করেন, তার শ্বশুরবাড়ি থেকে দেয়া শাড়ি গহনাসহ সব যেন ফিরিয়ে দেয়া হয়। মৃত্যুর কারন হিসেবে সুমাইয়া আরো উল্লেখ করেন ক্যান্সার হওয়ায় তার চিকিৎসার জন্য তার বাবা মার পক্ষে এত টাকা খরচ চালানো সম্ভব নয়। তাই সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

এদিকে নিহত সুমাইয়ার ননদ কাজল জানান, চার মাস আগে সুমাইয়ার সাথে তার ভাই নাছিরের বিয়ে হয়। নাছিরের নিজস্ব যাত্রীবাহী বাস আছে। সেগুলো দেখাশোনা করে। বিয়ের পর থেকে সুমাইয়ার জ্বর সর্দি হতো। তবে ক্যান্সার ধরা পড়েছে বিষয়টি জানতো না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page