কুমিল্লায় নেশাজাতীয় বড়ি ও গাাঁজাসহ গ্রেপ্তার ৫

নেকবর হোসেন।।
কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকা থেকে নেশাজাতীয় ৩২ হাজার ৫০০ ট্যাপেন্টাডল বড়িসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। আজ শুক্রবার সকালে এ তথ্য জানান র‍্যাব-১১ সিপিসি-২-এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

র‍্যাব জানায়, শুক্রবার ভোররাতে নগরীর মনোহরপুর এলাকা থেকে নেশাজাতীয় ৩২ হাজার ৫০০টি ট্যাপেন্টাডল বড়িসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লা নগরীর নুরপুর এলাকার হৃদয় আহমদ জিসান (২২), একই এলাকার মো. সুমন (২০) এবং আদর্শ সদর উপজেলার তেলীকুণা গ্রামের খোকন মিয়া (২৫)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

অন্য পৃথক দুটি অভিযানে কুমিল্লা সদর দক্ষিণের শ্রীনিবাস ও সদর উপজেলা অনণ্যপুর এলাকা থেকে ১১ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন কুমিল্লার লালমাই উপজেলার দোশারীচৌ গ্রামের মো. খোরশেদ আলম (২৯) ও সদর উপজেলার গাজীপুর গ্রামের রাজিব হাসান রাজু (২৪)।

গ্রেপ্তারকৃতদের বরাদ দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে জব্দকৃত মোটরসাইকেল ব্যবহার করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page