কুমিল্লায় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু; মহাসড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার

জহিরুল হক বাবু।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই পোস্ট অফিস এলাকায় মহাসড়কের পাশ থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) ভোররাতে মরদেহটি উদ্ধার করে বুড়িচং থানার আওতাধীন দেবপুর ফাড়ি পুলিশ।

নিহত ব্যবসায়ীর নাম- মোঃ মনির হোসেন (৪৮), সে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার বড়কামতা ইউনিয়নের ব্রাক্ষণখাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

জানা গেছে, বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে সাইফুল ইসলাম (৫০) এবং নিহত মনির হোসেন মঙ্গলবার ভোর ৪টার দিকে দুই বন্ধু মিলে চান্দিনা মাছের আড়তে মাছ বিক্রি করার জন্য ক্যান্টনমেন্ট থেকে মোটর সাইকেল যোগে রওনা হয়।

পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই পোস্ট অফিস এলাকায় মনির হোসেনের মৃত্যু হয়।

মনির হোসেনের সাথে থাকা মোটরসাইকেল আরোহী সাইফুল জানায়, আমরা দুজন মহাসড়ক ধরে চান্দিনা মাছের আড়তে যাওয়ার সময় নিমসার পার হয়ে কোরপাই পোষ্ট অফিস এলাকায় পৌঁছলে গরু-মহিষ ভর্তি একটি পিকআপ থেকে লোকজন নেমে আমাদের উপর হামলা চালায়। এ সময় মনির হোসেন লোকজন ডেকে আনতে গিয়ে অজ্ঞাত গাড়ির চাপায় মারা যায়।

তবে নিহত মনিরের বড় ভাই মোঃ আলী মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে দাবী কের। তিনি বলেন, আমি ফজরের নামাজের পর খবর পাই। ঘটনাস্থলে গিয়ে শুনতে পাই তার ভাইয়ের সাথে ৭-৮ জনের দস্তাদস্তি হয়েছে, এটা সিসি টিভির ক্যামেরায় দেখা গেছে, তিনি এর বেশী জানেন না।

এ বিষয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাবেদুল ইসলাম বলেন, ভোররাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন নির্ণয় করা যাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page