কুমিল্লায় সাটার ভেঙ্গে বিপুল পরিমান ডায়মন্ডের অলংকার ও নগদ টাকা চুরি

মাহফুজ নান্টু, কুমিল্লা।
কুমিল্লা জিলা স্কুল রোড সংলগ্ন অভিজাত বিপনী বিতান প্ল্যানেট এসআরের ভেতর ডায়মন্ড হাউজের শাটার ভেঙ্গে বিপুল পরিমান ডায়মন্ডের অর্নামেন্টসহ নগদ টাকা চুরি হয়েছে। চুরি শেষে চোরের দল নতুন তালা লাগিয়ে চলে যায়। সোমবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ।

পুলিশ কর্মকর্তা আহমেদ সনজুর মোর্শেদ বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখি দোকানের ভেতর সবগুলো শোকেশে অলংকার নেই। বাইরে থেকে নতুন তালা দেয়া। তবে কি পরিমান টাকা ও অলংকার চুরি হয়েছে তা এখনো নিশ্চিত না। তদন্ত চলছে। তারপর বিস্তারিত বলতে পারবো। তবে এটুকু বলতে পারি দূর্বল ব্যবস্থাপনার কারনেই এখানে চুরি হয়েছে।

চুরি হওয়া দোকান ডায়মন্ড হাউজের মালিক সৌমেন সাহা৷ তিনি ঢাকার বাসিন্দা। তার এই শোরুমটির পরিচালক নিলয় সাহা বলেন, সোমবার রাত সাড়ে ৯ টা থেকে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। মঙ্গলবার সকালে আমি ও আমাদের শোরুমের বিক্রয়কর্মী মিঠু দাশ শোরুমের একপাশের শাটার খুলে দেখি সব অর্নামেন্ট চুরি হয়ে গেছে। বক্সগুলো খালি পড়ে আছে। ক্যাশবাক্স থেকে নগদ টাকাও নিয়ে গেছে।

পরিচালক নিলয় সাহা আরো বলেন, মঙ্গলবার আমাদের দোকানের সিসি ক্যামেরা স্থাপনের কথা ছিলো। তার আগের রাতে এমন চুরির ঘটনা মেনে নিতে পারছি না।

বাংলাদেশের জুয়েলার্স এসোসিয়েশনের কুমিল্লা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আরিফ জামান বলেন, খুবই দূঃখজনক ঘটনা। আমরা এ ঘটনার সাথে যারা জড়িত তাদের আটক ও চুরি হওয়া ডায়মন্ড উদ্ধারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page