কুমিল্লার বরুড়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি, কুপিয়ে জখম

খন্দকার মহিবুল হক।
কুমিল্লার বরুড়ার গালিমপুর গ্রামের একাত্তরে রণাঙ্গনের সৈনিক বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির কন্ট্রাক্টরের বাড়িতে একটি ডাকাতি ঘটনা ঘটেছে । মঙ্গলবার (১৬ই মে) রাত আনুমানিক ১২.৫০ মিনিটে এই ঘটনা ঘটে।

ডাকাতির সময় ডাকাত দল ঘরের দরজা ও লোহার গেট ভেঙ্গে ঘরে প্রবেশ করে আ:কাদিরের মেয়ের দুই ভরি ওজনের কানের দুল ও গলার চেইন ছিনিয়ে নেয়। পরবর্তীতে ঘরের ষ্টিলের আলমারি ভাঙ্গার সময় পাশের ঘর থেকে পরিবারের একসদস্য আ:কাদেরর নাতী সামী চিৎকার করলে ওই ঘরের দরজা ভেংগে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। ডাকাত দলের এলোপাতাড়ি কোপের ফলে তার হাতের কবজ্বির উপরে রগ ও একটি হাড় কেটে যায়।

এই সময়ে পরিবারের সবার এক সঙ্গে চিৎকারের শুনে আশে পাশের কয়েকশ মানুষ জড় হলে ডাকাত দল পালিয়ে যায়।

পরবর্তীতে খুব অল্পসময়ের মধ্যে কুমিল্লা লালমাই থানার একটি পেট্রল টিম সেখানে পৌছায়। মুমূর্ষু অবস্থায় আহত সামিকে নিয়ে বিজরা বাজার পর্যন্ত পৌঁছে দেয় পুলিশ। বরুড়া থানার পুলিশের একটি দলও ঘটনা স্থলে পৌঁছে এবং সেখানে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করে।

পরিবারের সদস্য মো: সফিউল আলম জানান, শাহরিয়ার সামি কে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করা হয়েছে। আহ সামী ১০শ্রেণির ছাত্র। তিনি আরো জানান, ডাকাতির পর বরুড়া থানার পুলিশ টিম বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হসপিটাল এ মুমূর্ষু অবস্থায় ভাতিজা কে দেখে আসে ও আমাদের পাশে থাকার ও নিরাপত্তার বিষয়টি জোরালোভাবে গ্রহণ করে। সারারাত গ্রাম পুলিশ পাহারার ব্যাবস্থা করে।

সেজন্য তিনি লালমাই থানার পুলিশ টিম ও বরুড়া থানার পুলিশ টিম কে ধন্যবাদ জানান।

ডাকাতির ঘটনায় বরুড়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page