কুমিল্লার বুড়িচংয়ে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং উপজেলা সদর এলাকা থেকে এক সন্তানের জননী সুমাইয়া আক্তার (৩০) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে সদরের পশ্চিম পাড়া এলাকার একটি ভাড়া বাড়ী থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারের পর থেকে স্বামী ও পরিবারের লোকজন পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।

বুড়িচং থানার উপ-পরিদর্শক (এস আই) নূরুল ইসলাম বলেন, জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের নগরপাড় গ্রামের কালা মিয়ার ছেলে মোঃ সোহেল তার স্ত্রী ও এক মেয়েকে নিয়ে বুড়িচং উপজেলা সদর এলাকায় ভাড়া থাকতো।

স্থানীয়ারা জানায়, সম্প্রতি সময়ে সোহেল প্রথম স্ত্রীকে না জানিয়ে পুনরায় আরেকটি বিয়ে করে। এতে করে সুমাইয়া আক্তারের সাথে সোহেলের মনমালন্য চলে আসছিলো। এছাড়াও দ্বিতীয় বিয়ে করার পর থেকেই প্রথম স্ত্রীকে ভরণপোষণ থেকে বঞ্চিত রেখেছিলো সোহেল। মাঝে মধ্যে প্রথম স্ত্রীর কাছে এসে শারীরিক ভাবে নির্যাতন করতো। তাদের আশে-পাশে ভাড়া থাকতেন সোহেলের বড় বোন আসমা আক্তার ও তার স্বামী শাহাজাহান। তারাও প্রায় সময় সোমা আক্তারের উপর নির্যাতন চালাতেন।

বৃহস্পতিবার সকালে পাশের ঘরের লোকজন সুমাইয়াগে ঘরের তীরের সাথে ঝুলতে দেখে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল এসে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইসমাইল হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাদেন্তের রিপোর্টে মৃত্যুর সঠিক কারন নিশ্চিত করা যাবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page