কুমিল্লার বুড়িচংয়ে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার বুড়িচং উপজেলা রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন পাঁচোড়া গ্রামের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহাজাহান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজ চৌধুরী।

জানা যায়, বুধবার (২২ মে) দুপুরে উপজেলার পাঁচোড়া দক্ষিণ কালেম পাড়া মসজিদ সংলগ্ন পুকুরে গোসল করতে নেমে দুই বোন উম্মে কুলছুম তামান্না(৯) ও খাদিজা আক্তার (৭) পানিতে ডুবে যায়।

পরিবার বাড়ির আশে-পাশে অনেক খোঁজাখুঁজি করে পায়নি। পরে স্থানীয়রা পুকুরে নেমে খোঁজাখুঁজি করে দুই বোনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তবে স্থানীয়রা জানান, তাদের দুই বোনের ঘাড় মচকানো ছিলো। স্থানীয় বাসিন্দা আবুল খায়ের জানান, নিহত দুই বোনের বাবা নাম ঘটক হাফেজ মিয়া। উম্মে কুলছুম তামান্না পাঁচোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও খাদিজা আক্তার একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী ছিলেন। তাদের মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী, মা-বাবা, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি সম্পর্কে সন্ধ্যায় বুড়িচং থানার ওসি আবুল হাসানাত জানান, আমি সাংবাদিকদের মাধ্যমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি শুনেছি। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page