কুমিল্লার লালমাইয়ে পুকুরপাড়ে মিলল নির্মাণ শ্রমিকের মরদেহ

কুমিল্লা নিউজ।।
কুমিল্লার লালমাইয়ে পুকুরপাড় থেকে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের মাস্টার আবদুল মান্নানের পুকুরপাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান লালমাই থানার এসআই মোর্শেদুল আলম। নিহত আবদুল মান্নানের চার বছর বয়সী এক কন্যাসন্তান রয়েছে।

নিহত আবদুল মান্নান (৩০) নামের ওই নির্মাণ শ্রমিক পার্শ্ববর্তী কালরা গ্রামের হায়াতুন্নবী ভুট্টুর ছেলে। তার কাঁধে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানায়, রবিবার সকালে স্থানীয় শিশুরা পুকুরপাড়ে আম কুড়াতে গিয়ে লাশ দেখে চিৎকার দিলে বিষয়টি জানাজানি হয়। মরদেহের পরনে একটি লাল গেঞ্জি ও লুঙ্গি ছিল। খবর পেয়ে দুপুরে এসে লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বেলঘর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী লিয়াকত হোসেন বলেন, ‘মৃত ব্যক্তি আমার গ্রামের। সকালে ঘটনাটি জানাজানি হলে আমিই পুলিশকে খবর দিই। তার কাঁধে আঘাতের চিহ্ন রয়েছে। অনুমান করা হচ্ছে, কেউ তাকে অন্যত্র হত্যা করে মরদেহ এখানে ফেলে গেছে। নিহতের মা মনোয়ারা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। আমরা দ্রুত হত্যার রহস্য উন্মোচন ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

লালমাই থানার ওসি মো. হানিফ সরকার বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page