কুমিল্লায় আলমারি পরিবহনের আড়ালে অভিনব কায়দায় গাঁজা পাচার; আটক-৬

নেকবর হোসেন।।
কুমিল্লায় কুমিল্লায় অভিনব কায়দায় আসবাবপত্রের ভিতর লুকিয়ে গাঁজা পরিবহনের সময় তিন পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় ৫৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা।

রবিবার দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক ও উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। গ্রেফতার মাদক কারবারীরা হচ্ছে ঠাকুরগাঁ জেলার হরিপুর থানার বনগা কালিতলা গ্রামের আব্দুল আজিজের ছেলে জোবেদ আলী (৪৫), একই এলাকার আব্দুল জলিলের ছেলে আশ্রাফুল হক (২২) ও মোঃ তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮)।

এছাড়াও র‌্যাব কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াজাগাজী ও সদর উপজেলার অরণ্যপুর এলাকায় পৃথক আরো দু’টি অভিযান চালিয়ে ৩৫ কেজি গাঁজা এবং ১২ বোতল বিদেশী মদ জব্দ করে। এ দু’টি অভিযানে গ্রেফতার করা হয় আরো তিন মাদক কারবারীকে।

গ্রেফতারকৃতরা হচ্ছে কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ রুমালিয়ারছড়া গ্রামের জাকির আহমদের ছেলে মোঃ নাসির (৩০), নীলফামারী জেলার জলঢাক থানার কিশামত বটতলা গ্রামের আজগর আলীর ছেলে মোঃ ফরহাদুল ইসলাম (৪২) এবং কুমিল্লার সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের কালু মিয়ার ছেলে আবুল হাশেম (৪০)।

র‌্যাব কর্মকর্তা মেজর সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল ও কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page