কুমিল্লায় ইতালী প্রবাসীর উপর হামলা; ঘর নির্মানে বাঁধা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার সদর দক্ষিন উপজেলায় এক ইতালী ফেরত প্রবাসীর উপর হামলা চালিয়ে বাড়ী নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত প্রবাসীর স্ত্রী মোসাঃ সামিনা আক্তার বাদী হয়ে সদর দক্ষিন মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণে জানা যায়, জেলার সদর দক্ষিন উপজেলার জামমুড়া গ্রামের মৃত চান নিয়ার ছেলে আবু তাহের দীর্ঘদিন ধরে ইতালীতে কর্মরত আছেন।

সম্প্রতি সময়ে আবু তাহের ছুটিতে বাংলাদেশে এসে ঘর নির্মাণের কাজ আরাম্ব করেন। এতে করে তার সহোদর ভ্রাতা মোতাহের হোসেন ও ফারুক হোসেন বাঁধা প্রদান করেন। আবু তাহের বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গন্যমাণ্য ব্যাক্তিদের অবহিত করেন। এতে করে প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে উঠে।

শনিবার সকালে ঘরের কাজ করার জন্য মিস্ত্রী আসলে প্রতিপক্ষ বাঁধা দিয়ে মিস্ত্রীকে তাড়িয়ে দেয়। এসময় প্রতিপক্ষের লোকজন প্রবাসী আবু তাহেরের সাথে বাকবিতন্ডায় জড়ায়। হঠাৎ কিছু বুঝে উঠার আগেই প্রতিপক্ষ আবু তাহেরর উপর হামলা চালিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেন। স্থানীয় লোকজন আহত প্রবাসী আবু তাহেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

স্বামীর চিকিৎসা কাজ শেষে পরদিন রোববার সকালে স্ত্রী মোসাঃ সামিনা আক্তার বাদী হয়ে সদর দক্ষিন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সদর দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশিষ জানান, অভিযোগের বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page