কুমিল্লায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

স্টাফ রিপোর্টার
দুইবছর প্রেমের পর বিয়ের দাবিতে পঞ্চগড়ের এক তরুণী প্রেমিকা কুমিল্লার চান্দিনায় এক সেনা সদস্য প্রেমিকের বাড়িতে দুদিন যাবৎ অনশন করছেন। বৃহস্পতিবার দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত অনশন চালিয়ে যাচ্ছে ওই তরুণী ।

প্রেমিক সালাউদ্দিন (২৫) কুমিল্লার চান্দিনার গল্লাই ইউনিয়নের পাঁচধারা গ্রামের প্রবাসী আবু ইউসুফ এর ছেলে সেনা বাহিনীতে কর্মরত ও প্রেমিকা পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চরকিস্তাপাড়া গ্রামের আবুল কাশেম এর মেয়ে নার্গিস আক্তার (২০)।

প্রেমিকা নার্গিস আক্তার জানান- ‘প্রায় দুই বছর পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয় হয় আমাদের। তারপর সে আমাকে ঢাকায় এনে তার এক বন্ধুর বাসায় বিয়ে করে, স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি সে আমার ফোন রিসিভ করেন না, বিয়ে করতেও রাজি হচ্ছে না। আমাকে বিয়ে না করলে আমি তার বাড়িতেই আত্মহত্যা করবো’।

প্রেমিক সালাউদ্দিন বলেন, তার সাথে আমার প্রেম হয়, দেখা-সাক্ষাৎও হয়। কিন্তু বিয়ে করিনি, বা কোন দৈহিক সম্পর্কও হয়নি। আমাকে বিপাকে ফেলতে আমার বাড়িতে এসে ঝামেলা করছে।

ওই এলাকার গণ্যমান্য ব্যক্তি আব্দুল মতিন মাস্টার জানান- মেয়ের অভিভাবকদের খবর দিয়েছি, তারা আসলে সামাজিক রীতিনীতি মেনে পরবর্তী ব্যবস্থা নিব।

ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নূরুল বাশার জানান- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই, মেয়েটি এখন ছেলের বাড়িতেই আছে। পরিবারের লোকজন ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয়। বিষয়টি আমাদের নজরেই আছে। নিয়মিত যোগাযোগ রাখছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page