কুমিল্লায় বিপুল পরিমান ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

মোঃ জহিরুল হক বাবু।।
ঢাকা-চট্টগ্রাম মাহসড়কের কুমিল্লার সদর দক্ষিন এলাকায় অভিযান চালিয়ে ট্রাকভর্তি বিপুল পরিমান ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল শুক্রবার (১৮ ডিসেম্বর) ভোর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন সুয়াগঞ্জ বাজারস্থ ঢাকা-চট্রগ্রাম গামী মহাসড়কে হোটেল রায়হান স্টোর এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাকে করে ইয়াবা পরিবহন কালে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় ট্রাক তল্লাশিকরে ২৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো নোয়াখালী জেলার হাতিয়া থানার বীরবীরি গ্রামের সাইফুল ইসলাম এর ছেলে মোঃ মেহেরাজ হোসেন (২৪), কক্সবাজার জেলার টেকনাফ থানার কচুবনিয়া গ্রামের জহির আহম্মেদ এর ছেলে মোঃ মহিউদ্দিন (১৯) ও চট্টগ্রাম জেলার বাশখালী থানার শেখের খিল গ্রামের মৃতঃ লালু মিয়া এর ছেলে মোঃ আমির হোসেন (২৬)।

র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page