কুমিল্লায় সমাবেশে গুলি, সাবেক এমপি রেদোয়ান আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার চান্দিনায় দুজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলি ছোড়ার অভিযোগে কুমিল্লা-৭ আসনের সাবেক সংসদ সদস্য রেদোয়ান আহমেদকে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

চান্দিনা কলেজ মাঠ এলাকায় সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন জনি সরকার ও নাজমুল হোসেন নাইম। তাদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ।

স্থানীয়রা জানায়, কুমিল্লার চান্দিনা ডিগ্রী কলেজ ক্যাম্পাস এলাকায় আজ দুপুরে আওয়ামী লীগ ও এলডিপির পাল্টাপাল্টি সমাবেশ চলাকালে এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহম্মেদ এর গাড়ী সমাবেশস্থলে আসার মুহূর্তে আওয়ামী লীগের নেতা কর্মী গাড়ী লক্ষ্য করে ধাওয়া করে।

এসময় গাড়ীতে অবস্থানরত এলডিপি’র মহাসচিব ড. রেদোয়ান আহম্মেদ গাড়ীর ভেতর থেকে গাড়ীর জানালা দিয়ে নিজের ব্যবহার করা পিস্তল থেকে ২ রাউন্ড গুলি ছুরে। এতে দুইজন গুলিবিদ্ব হয়। ঘটনার পরপরই পুলিশ ড.রেদোয়ান আহাম্মদকে তার ব্যাবহার করা পিস্তলসহ গ্রেফতার করে। ড. রেদোয়ান আহমদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন চান্দিনা থানার ওসি আরিফুর রহমান।

২০০১ সালে রেদোয়ান বিএনপির মনোনয়নে কুমিল্লা-৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে ওই সরকারের শাসনামলের শেষ দিকে বিএনপি থেকে বেরিয়ে তিনি লিবারেল ডেমোক্র্যাটিক পার্টিতে (এলডিপি) যোগ দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page