কুমিল্লা পুলিশ সুপারের সাথে চৌদ্দগ্রাম আ’লীগের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের মতবিনিময়

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল মান্নান। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে কুমিল্লা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় চৌদ্দগ্রাম উপজেলার সামগ্রীক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে দীর্ঘ ও ফলপ্রসূ আলোচনা হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল মান্নান বলেন, ‘চৌদ্দগ্রামে সবসময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক ছিলো। ভবিষ্যতেও আইন-শৃঙ্খলা পরিস্থিতি যাতে আরো ভালো হয় সেজন্য আমিসহ জেলা পুলিশ ও থানা পুলিশ আপ্রাণ চেষ্টা করে যাবে। এ সময় তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।’

মতবিনিময় শেষে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি’র পক্ষ থেকে ইতিবাচক এবং প্রশংসীয় ভূমিকার জন্য জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও গুনবতী ইউপি’র সাবেক চেয়ারম্যান আলী হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, আব্দুল বারেক, ইসহাক খাঁন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আবু তাহের।

সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আইনজীবী আব্দুল মান্নান ভূঁইয়া, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাশেম চেয়ারম্যান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিএম জাহিদ হোসেন টিপু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, উপজেলা কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন সর্দার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছৈয়দ আহম্মদ ভূঁইয়া খোকন।

শুভপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান মজুমদার, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন, উজিরপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম, কালিকাপুুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, মুন্সীরহাট ইউপি চেয়ারম্যান মাহফুজ আলম, জগন্নাথদীঘি ইউপি চেয়ারম্যান হাজী জানে আলম ভূঁইয়া, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান এ কে খোকন, কনকাপৈত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল, বাতিসা ইউপি চেয়ারম্যান কাজী ফখরুল আলম ফরহাদ, গুনবতী ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, আলকরা ইউপি চেয়ারম্যান মাঈন উদ্দীন ভূঁইয়া, আলকরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিয়াদ হোসেন জাবেদ, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page