কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্রত্নতত্ত্ব বিভাগ

কুবি প্রতিনিধি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে প্রত্নতত্ত্ব বিভাগ। রানার্সআপ হয়েছে আইন বিভাগ। আইন বিভাগকে প্রত্নতত্ত্ব বিভাগ ২- ০ গোলের ব্যবধানে হারায়।

সোমবার (২ অক্টোবর) বিকেল ৩ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে খেলাটি শুরু হয়। খেলায় প্রথমার্ধে কোন দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে প্রত্নতত্ত্ব বিভাগ প্রথম গোলের দেখা পায়। প্রথম গোলের ৮ মিনিটের মাথায় প্রত্নতত্ত্ব বিভাগ দ্বিতীয় গোলের দেখা পায়। আইন বিভাগ খেলায় একাদিক আক্রমণ করলেও কোন গোলের দেখা পায়নি।বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ প্রতিযোগিতা সেরা খেলোয়াড় নির্বাচিত হয় রসায়ন বিভাগের অমিত সরকার এবং সেরা গোল কিপার নির্বাচিত হয় মোহাম্মদ আব্দুর রহিম মিরহাম।

খেলা শেষে বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো: জাহিদ হাসানের সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। তিনি তার বক্তব্যে বলেন,সবাইকে ধন্যবাদ এত সুন্দর খেলা আয়োজন করার জন্য।

তোমার সবাই জান আমরা একটি স্পোর্টস কমপ্লেক্স তৈরি করেছি। আমাদের ইচ্ছা আছে একটা গ্যালারি তৈরি করার যেন আমরা আন্তঃবিশ্ববিদ্যালয় খেলাধুলার আয়োজন করতে পারি। আজকের খেলায় দুটো দলই ভালো খেলেছে। আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় যেমন শক্তি দরকার আমাদের খেলোয়াড়দের মধ্যে আছে। আমাদের কোচ লাগলে আমরা কোচ আনবো। এই বছর থেকে আমরা ক্রিকেট, ফুটবল, হকি সহ সকল খেলায় খেলোয়াড়দের বৃত্তি প্রদান করবো

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মো: আসাদুজ্জামান, ছাত্র উপদেষ্টা ড. মোহা: হাবিবুর রহমান, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী, সহকারী প্রক্টর অমিত দত্ত,নৃবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আইনুল হক, সহকারী প্রক্টর হাসেনা বেগম, সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, শারীরিক শিক্ষা কার্যালয়ের উপ- পরিচালক মনিরুল আলম সহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, ১১ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ১৯ টি বিভাগের অংশ গ্রহনের মধ্য দিয়ে শুরু হয় বঙ্গবন্ধু কাপ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page