চৌদ্দগ্রামে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন বাবুচি সরকারি প্রাঃ বিঃ নেছার উদ্দিন

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত হলেন বাবুচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও এটুআই এর আইসিটি জেলা এম্বাসেডর মোহাম্মদ নেছার উদ্দিন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) উপজেলা শিক্ষা অফিস সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর আওতায় তিনি এ স্বীকৃতি অর্জন করেন।

তিনি উপজেলার কাশিনগর ইউনিয়নের বালিমুড়ি গ্রামের কৃতিসন্তান। তাঁর বাবা মরহুম আব্দুল মজিদ আতাকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক (অবঃ) ছিলেন। তার এ অর্জনে চৌদ্দগ্রামবাসী গর্বিত।

এ বিষয়ে মোহাম্মদ নেছার উদ্দিন বলেন, ‘শিক্ষার্থীদের পাঠদানে এবং সৎ মানুষ হিসেবে গড়ে তুলতে সদা সর্বোচ্চ চেষ্টা করি। তাদেরকে সুশিক্ষা দিতে পারার মধ্যে আত্মতৃপ্তির যথেষ্ট জায়গা রয়েছে। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত হওয়ায় উপজেলা শিক্ষা অফিসার মহোদয়, আমার সহকর্মীবৃন্দ, সচেতন অভিভাবক সহ সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিদ্যালয়ের প্রিয় শিক্ষার্থীদের জন্য রইলো প্রীতি, স্নেহ ও ভালোবাসা। ভবিষ্যতেও নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে আরো অবদান রাখতে চাই। এ সময় তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page