চৌদ্দগ্রাম প্রেসক্লাব’র উদ্যোগে ওসি শুভ রঞ্জন চাকমাকে বিদায়ী সংবর্ধনা

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রামে প্রেসক্লাবের পক্ষ থেকে থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমাকে বদলীজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে চৌদ্দগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার তানভীর হোসেন।

প্রেসক্লাবের সভাপতি মো: আবদুল জলিল রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম মীর হোসেন, চৌদ্দগ্রাম প্রেসক্লাবের সহ-সভাপতি আক্তারুজ্জামান মজুমদার।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল বাশার রানার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বকর সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন নয়ন, কার্যনির্বাহী সদস্য মনোয়ার হোসেন, সদস্য মুহা. ফখরুদ্দীন ইমন, মেহরাব হোসেন অপি, মো: ঈমাম হোসেন ভূঁইয়া শরীফ, আবদুর রব লাভলু, আবুল কাশেম মন্ডল প্রমুখ। পরে চৌদ্দগ্রাম প্রেসক্লাবের পক্ষ থেকে সদ্য বিদায়ী ওসিকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, ওসি শুভ রঞ্জন চাকমা বিগত সাত বছর চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও অফিসার ইনচার্জ (ওসি) এ হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি তিনি চৌদ্দগ্রাম থেকে বদলি হয়েছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page