নানা আয়োজনে কুমিল্লা শিক্ষাবোর্ডে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক।।
‘দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’এ স্লোগানটি সামনে রেখে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড,কুমিল্লার পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল এর ৫৯তম জন্মবার্ষিকী পালন করা হয়।

বোর্ডের পক্ষ থেকে চেয়াম্যান প্রফেসর মো. জামাল নাছের ও সচিব প্রফেসর নূর মোহাম্মদ এর নেতৃত্বে শহীদ শেখ রাসেলের স্মরণে বোর্ডর অস্থায়ীভাবে তৈরি শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

১৮ আক্টোবর সকাল ১১টায় এসএসসি পরীক্ষার উত্তরপত্র বিতরণের শেষ দিন থাকায় বোর্ডে উপস্থিত প্রধান পরীক্ষক ও পরীক্ষকবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় চেয়ারম্যান তাঁর বক্তব্যে পরীক্ষা সংক্রান্ত দিকনির্দেশনার পাশাপাশি শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে বক্তব্য রাখেন।

দুপুর ১২ টায় বোর্ডের কর্মকর্তা কর্মচারীদের উপস্থিতিতে বোর্ডের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের, সচিব প্রফেসর নূর মোহাম্মদ, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: আসাদুজ্জামান,বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো: আজাহারুল ইসলাম,উপ পরিচালক (হিসাব ও নিরীক্ষা) মোহাম্মদ ছানাউল্ল্যাহ প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ পরিদর্শক প্রফেসর মো: জহিরুল ইসলাম পাটোয়ারী। শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে বাদযোহর শিক্ষাবোর্ড মসজিদে অনুষ্ঠিত মিলাদ তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page