বুড়িচংয়ে চাঁদাবাজি বন্ধ ও হত্যার বিচারের দাবিতে লাশ নিয়ে মহাসড়কে বিক্ষোভ

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে সিএনজি চালিত অটোরিকশা থেকে চাঁদা তোলাকে কেন্দ্র করে আবুল কাশেম নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় আসামীদের দ্রুত গ্রেফতার ও যানবাহন থেকে চাঁদাবাজী বন্ধের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

রোববার ২৬ মার্চ দুপুরে ঢাকা- চট্রগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার নিমসার এলাকায় এ বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী।

এসময় নিহতের স্বজন ও এলাকাবাসী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসি দাবী করেন।

মহাসড়কে বিক্ষোভের খবরে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ কামরান হোসেন, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেনসহ পুলিশের একটি দল অবরোধস্থলে যায়। পরে বিচারের আশ্বাস দিলে তিন ঘন্টার পর অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) কামরান হোসেন বলেন, সড়কে অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ এনে গাড়ি চলাচলের ব্যবস্থা স্বাভাবিক করে দেই। নিহতের ঘটনায় বিষয়ে থানায় মামলা হয়েছে। ন্যায়-বিচার পেতে আমার সর্বাধিক সহযোগীতা করব এবং হত্যাকান্ডের সাথের জড়িত আসামিদের ধরতে পুলিশ মাঠে রয়েছে।

উল্লেখ্য, শনিবার উপজেলার নিমসার বাজারে সিএনজি স্টেশনের জিপির (চাঁদা) টাকা নিয়ে দ্বন্দ্বে আবুল কাসেম নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের বড় ভাইকেও পিটিয়ে আহত করেছে হামলাকারীরা। নিহত আবুল কাসেম বুড়িচং উপজেলার ভারিকোঠা গ্রামে মৃত আরব আলীর ছেলে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page