বুড়িচংয়ে বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলিসহ পুলিশের পোশাক উদ্ধার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে টার্সফোর্স এর যৌথ অভিযানে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও পুলিশের পোশাক উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী বাকশীমূল ইউনিয়নের কোদালিয়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

৬০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আশিক হাসান উল্ল্যাহ ও বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তারের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে ৬০ বিজিবির আওতাধীন বুড়িচংয়ের খারেরা ক্যাম্পের নায়েব সুবেদার মোহাম্মদ মোরশেদুর রহমান বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তবর্তী খারেরা বিজিবি ক্যাম্পের সদস্যরা জানতে পারে ভারতীয় সীমান্ত পিলার ২০৬৭ থেকে ৮শ গজ বাংলাদেশের অভ্যন্তরে বুড়িচং থানাধীন বাকশীমুল ইউনিয়নের কোদালিয়া গ্রামের এছাক মিয়ার বাড়িতে অস্ত্র-মাদক এবং চোরাকারবারীরা অবস্থান করছে।

এ খবরে টার্সফোর্স দল এছাক মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করে। অস্ত্র-মাদক এবং চোরাকারবারীরা অভিযানের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

পরে ওই ঘরে তল্লাশি চালিয়ে একটি ৭.৬৫ এম এম বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি এবং পুলিশের পোশাক উদ্ধার করা হয়।

এ ঘটনায় ঘরের মালিক পলাতক এছাক মিয়ার বিরুদ্ধে বুড়িচং থানায় অস্ত্র আইনের একটি মামলা দায়ের করা হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page