বুড়িচংয়ে যুবক’কে পিটিয়ে হত্যার ঘটনায় এক আসামী গ্রেফতার

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে সিএনজি চালিত অটোরিকশা থেকে চাঁদা তোলাকে কেন্দ্র করে আবুল কাসেম (৩৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় এজহারভূক্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে অপরাধীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ জাকির হোসেন, সে ওই ইউনিয়নের বাহারিপাড়া গ্রামের মোঃ মঞ্জিল মিয়ার ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) রাজিব চৌধূরী জানান, গ্রেফতারকৃত জাকির হত্যা মামলার ৫ নম্বর এজহারভূক্ত আসামী। আসামী জাকিরকে গ্রেফতারের পর রবিবার কুমিল্লা আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে জাকির পুলিশের রিমান্ডে আছে, সে হত্যার বিষয়ে গুরুত্বপূর্ন তথ্য দিয়েছে।

উল্লেখ্য, শনিবার উপজেলার নিমসার বাজারে সিএনজি স্টেশনের জিপির (চাঁদা) টাকা নিয়ে দ্বন্দ্বে আবুল কাসেম নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের বড় ভাইকেও পিটিয়ে আহত করেছে হামলাকারীরা। নিহত আবুল কাসেম বুড়িচং উপজেলার ভারিকোঠা গ্রামে মৃত আরব আলীর ছেলে।

ঘটনার পর ওই রাতে নিহতের স্ত্রী মোসাম্মৎ রেহেনা বেগম বাদী হয়ে ৫জন নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেনে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে এক আসামীকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page