বুড়িচংয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বুড়িচং প্রতিনিধি।।
বাংলাদেশ মানবাধিকার কমিশন (BHRC) এর ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং প্রতিষ্ঠাতা ড.সাইফুল ইসলাম দিলদার এর জন্মবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লার বুড়িচং – ব্রাহ্মণপাড়া আঞ্চলিক শাখা ও বুড়িচং উপজেলা শাখা আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে ।

(১০ জানুয়ারি ২০২৩) মঙ্গলবার বুড়িচং উপজেলা তালাশ বাংলা কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা শেষে একটি র‍্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করে।

এতে অংশগ্রহণ করেন বুড়িচং -ব্রাহ্মণপাড়া আঞ্চলিক শাখার সভাপতি গাজী জহিরুল ইসলাম গোল্ডেন, সাধারণ সম্পাদক ও গীতিকবি আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং উপজেলা শাখার সভাপতি মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, সাধারণ সম্পাদক মোঃ সেলিম এমএ, আঞ্চলিক শাখার সহ-সভাপতি মো: আলী আহেমদ, সাংগঠনিক সম্পাদক ঈসমাইল শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক শুক্কুর মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম,শিরিন আক্তার, পরিবেশ বিষয়ক সম্পাদক হোসেন মাস্টার,সহ সাংস্কৃতিক সম্পাদক আলামিন, সদস্য মির্জা আবু জাহেদ তৌফিক, মাধব চন্দ্র নম, ডাক্তার আরিফ হোসেন, বুড়িচং উপজেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক ও অবসরপ্রাপ্ত সার্জেন্ট কানু মিয়া সর্দার, সদস্য নাজমুল হোসেন, মনির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবাধিকার লঙ্ঘন হলে সেখানে আমরা উপস্থিত হই। যেখানে অন্যায় সেখানে মানবাধিকার কর্মীরা চলে যায়। অন্যায়ের বিপক্ষে মানবাধিকার কর্মীরা রুখে দাঁড়ায়।

সম্প্রতি নানা ঘটনায় মানবাধিকার কমিশন তাদের পাশে দাঁড়িয়েছে। যেখানে মানবাধিকার লঙ্ঘন হবে সেখানেই মানবাধিকার কর্মীরা রুখে দাঁড়াবে এবং সর্বাত্মক সহযোগিতা করবে। সর্বোপরি উপস্থিতি সবাই প্রতিষ্ঠাতার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page