বুড়িচং গাছের চারা হাতে নিয়ে শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে বুড়িচং আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করেন। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের গাছের চারা উপহার দিয়ে শপথ পাঠ করান বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোঃ আলমগীর হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম আমিনুল ইসলাম, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, উপজেলা শাখার দপ্তর সম্পাদক আরিফ হাসান, অর্থ সম্পাদক নিলয় খান, প্রচার সম্পাদক ইরফান হোসেন।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, লাল সবুজের আয়োজনে আজ শিক্ষার্থীরা যে শপথ পাঠ করেছেন তা যদি মনেপ্রাণে ধারন করেন তাহলে তারা সুশিক্ষিত নাগরিক ও দেশপ্রেমিক হিসেবে নিজকে গড়ে তুলতে পারবেন।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় ৫ আগষ্ট থেকে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা বিতরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page