রঙ বাংলাদেশ এর বাহাড়ি ঈদ আয়োজন

নিউজ ডেস্ক।।

মহামারীর বিদায় নিয়েছে, অনেকদিন পরে ফিরে এসেছে স্বাভাবিক জীবনযাপন। মানুষ যেন হাফ ছেড়ে বেঁঁচেছে, সামনের উপলক্ষগুলো হবে নিশ্চয় সুন্দর-উৎসবমুখর। প্রায় ২ বছর পরে এসময় আবার ফিরে এসেছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। রোজাতেই শুরু হয়ে গেছে উদযাপনের প্রস্তুতি। ঈদকে আরও বেশি উৎসব মুখর ও রঙিন করে তুলতে দেশের শীর্ষসারির ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ প্রস্তুতি নিয়েছে ব্যাপক।

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে রঙ বাংলাদেশ। অরিয়েন্টাল রাগ ও ট্রাক আর্ট থিমে তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন, হাফসিল্ক,জর্জেট,নেট,মসলিন,বলাকা সিল্ক,এন্ডি সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে কফি,মেরুন,মেজেন্টা,কালো,ব্লু,স্কাই ব্লু, সবুজ,ব্রাউন আর সাদা আর সহকারি রং হিসাবে আছে পেষ্ট,ক্রীম,সী-গ্রীন,গ্রীন,অলিভ,পিচ,মফ ও পার্পল।

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে বাচ্চাদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরণের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা- ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদ্যাপন করতে পারবে এবারের ঈদ উৎসব।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ,এমব্রডারি,কারচুপি ও কাটিং এন্ড সুইং।

এছাড়াও আমাদের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র এর ঈদ আয়োজন।

মহামারী পরবর্তী প্রতিকূল পরিস্থিতি বিবেচনা করে পোশাকের মূল্যও রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে। আছে আপনজনকে উপহার দিতে ১৫% ছাড়ে ঈদি গিফট ভাউচার। এছাড়াও ঈদ বাজেটের সুবিধার্ধে সবার জন্যে রয়েছে আরও সাশ্রয়ী নানান ধরণের অফার।

সংগ্রহে যা রয়েছে:
মেয়েদের পোশাক: শাড়ি,থ্রি-পিস, সিঙ্গেল কামিজ,কুর্তি,টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচড থ্রি-পিস।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি,পায়জামা,কাতুয়া, শার্ট,টি-শার্ট, টুপি,উত্তরীয়।

ছোটদের পোশাক: শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ,ফ্রক,স্কার্ট টপস, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।

এছাড়া আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার,পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই ঈদ সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ঈদ পোশাক। শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজ https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে এই ঈদ সংগ্রহ ।

আছে হোম ডেলিভারীর সুবিধা, আপনার অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন/ হোয়াটস অ্যাপে রয়েছে সাহায্যকারী ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page