কুমিল্লায় ঈদের দিন পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত

মোঃ জহিরুল হক বাবু।।
ঈদের দিন কুমিল্লায় তিনটি পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে।

মঙ্গলবার (৩ মে) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়। একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মানসিক ভারসাম্যহীন এক পথচারীসহ সিএনজি অটোরিকশার চালক নিহত হন।

নিহত সিএনজি চালক সোহেল (৩৫) চান্দিনা উপজেলার বাসিন্দা। আর মানসিক ভারসাম্যহীন পথচারী মুরাদনগর উপজেলার পাহারপুর গ্রামের নাজমা বেগম (৪৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাধাইয়া বাস স্টেশন এলাকায় নবাবপুর সংযোগ সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় সিএনজি অটোরিকশায় থাকা চালক ও মহাসড়কের পাশে বসে থাকা মানসিক ভারসাম্যহীন নারী নিহত হন। দুর্ঘটনায় অটোরিকশা ও প্রাইভেটকারটি দুমড়ে মুচরে যায়। এতে প্রাইভেটকারচালক জাকির হোসেন (৪০) আহত হন। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মাসুদ আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে দুজনের মরদেহ পেয়েছি। সকালে পরিবারের কাছে মরদেহগুলো হস্তান্তর করেছি। ঢামেকে থাকা আহত রোগীর আর কোনো তথ্য পাইনি।

এদিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে ৪০ হাত দূরের একটি গর্তে পড়ে যায় প্রাইভেটকার। এঘটনায় নিহত হয়েছেন প্রাইভেটকারটির চালক। মঙ্গলবার (৩ মে) বিকেল তিনটার দিকে মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আমনগন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মঞ্জুরুল হক(৩৫)। তিনি বরিশাল সদর উপজেলার বাসিন্দা; পেশায় প্রাইভেটকার চালক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাজায়, গাড়িটি প্রচÐ গতিতে চট্টগ্রামের দিক থেকে ঢাকার দিকে যাচ্ছিল। হঠাৎ গিয়ে মহাসড়ক থেকে ছিটকে আনুমানিক ৪০ হাত দূরে গিয়ে খালের মধ্যে পড়ে। এসময় চালক প্রাইভেটকার থেকে ছিটকে পড়ে একটা বিদ্যুতের খুটিতে গিয়ে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়।

চৌদ্দগ্রামের মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বলেন, মহাসড়ক থেকে প্রাইভেটকারটিকে আমরা প্রায় ৪০ হাত দূরে দেখতে পাই। অতিরিক্ত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে মনে হচ্ছে। নিহতের মরদেহ ও প্রাইভেট কারটি থানায় আনা হয়েছে।

এছাড়া সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকায় মটোরসাইকেল দূর্ঘটনায় অজ্ঞাত এক যুবক নিহত হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page