কুমিল্লা- ৫ আসনে খাদ্য বিতরণ চলমান রাখলেন তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন

মোঃ জহিরুল হক বাবু।।
করোনা মহামারীতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটাতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট শিল্পপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন।
তার প্রতিষ্ঠিত সামাদ মো
র্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সদর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণকালে মাহতাব বলেন, আপনারা জানেন করোনা মহামারিতে বিশ্ব আজ স্তম্ভিত। মানুষের স্বাভাবিক জীবন ব্যহত। অসন্ন ঈদে মানুষের খাদ্য অভাব দেখা দিচ্ছে, এই অবস্থায় অসহায়দের জন্য খাদ্য সামগ্রী নিয়ে আসেছি। ইতোমধ্যে আমি বুড়িচং-ব্রাহ্মফাড়া উপজেলার ৫ হাজার মানুষের হাতে খাদ্য পৌছে দিয়েছি।

তিনি আরও বলেন, আমরা সামাদ মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা বছরই মানুষের জন্য কাজ করি। শুধু নিজে ভাল থাকলে, ভাল খেলে হবে না। সবার কথা ভাবতে হবে। বাসযোগ্য পৃথিবীতে এক সঙ্গে থাকা ও লড়াই করা ছাড়া আমাদের আর কোন গন্তব্য নেই।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোবারক হোসেন মুন্সী মাছুম, আওয়ামীলীগ সদস্য শাহিন খান, যুবলীগ নেতা রুবেল মোল্লা, সদর ইউনিয়ন যুবলীগ সেক্রেটারি এনামুল হক সুমনসহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০